April 28, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় আত্মসমর্পণকারী ৩৫ চরমপন্থীর মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ

দ. প্রতিবেদক
খুলনা জেলার আত্মসমর্পণকারী ৩৫ জন প্রকৃত চরমপন্থী সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রাপ্ত আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। গত ৩ মে খুলনা জেলায় যাচাই বাছাইকৃত প্রকৃত ৩৫ জন চরমপন্থী সদস্যের (পূর্বের তালিকার অনুরূপ) জন্য আর্থিক অনুদান বাবদ জনপ্রতি ৫০ হাজার টাকা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে বরাদ্দ করা হয়।
আজ সোমবার দুপুরে ফুলতলা উপজেলা পরিষদের শহীদ হাবিবুর রহমান মিলনায়তনে উক্ত টাকার চেক বিতরণের অনুষ্ঠান সভাপতিত্ব করেন খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্। সঞ্চালনা করেন এনএসআই খুলনা জেলার উপ-পরিচালক মোঃ আজিজুর রহমান।
অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএসআই এর বিভাগীয় যুগ্ম-পরিচালক মোঃ মোখলেছুর রহমান, খুলনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুফ আলী, ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আকরাম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার পারভীন সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খাঁন, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শনিরুল ইসলাম ও ফুলতলা উপজেলার প্রেস ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান।
অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তাগণ চরমপন্থীদের আত্মসমর্পন করার সুযোগ দিয়ে তাদের মাঝে আর্থিক অনুদান প্রদান করে তাদের স্বাভাবিক জীবন-যাপনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও মহাপরিচালক এনএসআই এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *