April 19, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনার তিন হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

দ. প্রতিবেদক
খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ও উপসর্গে তাদের মৃত্যু হয়। এরমধ্যে করোনায় ১০ জন ও উপসর্গে একজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে খুলনা করোনা হাসপাতালে ৮ জন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দু’জন ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।
খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্য সাতজন করোনায় এবং করোনা উপসর্গে নিয়ে একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ২০৪ জন। যার মধ্যে রেড জোনে ১১০ জন, ইয়ালো জোনে ৫৪জন, আইসিইউতে ২০ জন ও এইচডিসিতে ২০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৩ জন। আর সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ২৭ জন।
গাজী মেডিকেল হাসপাতালের সত্ত্বাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে যশোরের মনিরামপুরের নিরাঞ্জন পাল নামের একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরো ১০৯ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছেন ৯ জন ও এইচডিইউতে আছেন ১০ জন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৩৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।
খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘন্টায় হাসদুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, নগরীর হাজী মহসিন রোডের নীতি রানী দে (৫০) ও ডুমুরিয়ার মাধুরি মন্ডল (৬০)। এছাড়া চিকিৎসাধীন রয়েছেন ৬৬ জন, তার মধ্যে ৩৩ জন পুরুষ ও ৩৩ জন মহিলা। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *