May 5, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় চিকিৎসাধীন তিন করোনা রোগীকে খাদ্যসামগ্রী উপহার দিলেন যুবলীগ নেতা পলাশ 

দ. প্রতিবেদক : খুলনার রূপসা উপজেলায় চিকিৎসাধীন তিন করোনা রোগীকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও ইফতার সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছেন খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ। আজ বৃহস্পতিবার দুপুরে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদস্য নুরুন্নাহার বেগম এর নিকট এসব খাদ্যদ্রব্য প্রদান করা হয়।

জানা গেছে, রূপসা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন সদস‍্য নৈশপ্রহরী মামুন, পরিচ্ছন্নকর্মী শারমিন ও ইপিআই শাহরুল করোনা শনাক্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের জন্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য, ফলমূল ও ইফতার সামগ্রী পাঠানো হয়েছে। এর আগে রূপসায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী নূর আলম খান ও জরিনা বেগম এর পরিবার ও লকডাউনে থাকা পরিবারগুলোকে খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছেন তিনি।

এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা মেনে এবং বঙ্গবন্ধু পরিবারের সদস্য, আমাদের অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি, সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, সেখ সালাহ উদ্দিন জুয়েল এমপি ও শেখ সোহেল ভাইয়ের সার্বিক পরামর্শে নিজেদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। এছাড়া যেখানে মানুষের প্রয়োজনের কথা শুনেছি, সেখানে মহানগর যুবলীগের নেতারা সার্বিক সহযোগিতা করেছি। আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *