April 30, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় আসার পথে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা শহীদ আলীর মৃত্যু

দ. প্রতিবেদক
করোনাভাইরাসে চাচা শেখ সোহরাব আলীর মৃত্যুর একদিন পর সড়ক দুর্ঘটনায় মারা গেলেন যুবলীগ নেতা শেখ শহীদ আলী (৩৮)। আজ শনিবার ভোর সাড়ে চারটায় দিনাজপুর থেকে ফেরার পথে কুষ্টিয়ার লালন শাহ ব্রীজের সামনে তার পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে আঘাত করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আর পিক-আপের চালক আহত হন।
শেখ শহীদ আলী খুলনা মহানগর যুবলীগের সাবেক কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি সোনাডাঙ্গা মডেল থানা যুবলীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার এ অকাল মৃত্যুতে খুলনার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।
শেখ শহীদ আলীর বড় ভাই শেখ সোয়েব আলী জানান, ব্যবসায়িক কাজে দিনাজপুরে অবস্থান করছিলেন শহীদ। গতকাল তার চাচা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। তিনি চাচা’র মৃত্যু সংবাদ পাওয়ার পর খুলনা ফিরছিলেন। মৃত্যুকালে তিনি আড়াই বছর ও সাত বছরের দুই পুত্র, স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ এশা সোলায়মাননগর ঈদগাহে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে বসুপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রলীগ সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। অনুরূপ শোক প্রকাশ করেছেন জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *