April 25, 2024
আঞ্চলিকশিক্ষা

খুবিতে এপিএ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) কমিটির মাসিক সভা গতকাল বুধবার বেলা ১১টায় ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হয়। সভায় জুম অ্যাপের যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। খুলনা বিশ্ববিদ্যালয় এপিএ কমিটির সভাপতি ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস সভায় সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ কর্মসূচি জোরদার করতে হবে। একই সাথে নতুন নতুন উদ্ভাবনামূলক কর্মকাÐে উৎসাহিত করতে হবে। উপাচার্য শুদ্ধাচার পুরস্কার কমিটি পুনর্গঠনসহ কয়েকটি দিক নিয়ে আলোকপাত করেন এবং দিক-নির্দেশনা দেন।

সভায় এপিএর বিভিন্ন কমিটির সদস্য ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন, আইসিটি সেল এর পরিচালক প্রফেসর ড. কাজী মাসুদুল আলম, প্রফেসর ড. মোঃ আহসানুল কবির, প্রফেসর ড. মোঃ মতিউল ইসলাম, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান, সহকারী ছাত্র বিষয়ক পরিচালক মাহমুদ উজ জামান, অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক দীপংকর কুমার সাহা, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-রেজিস্ট্রার ড. মোঃ হাসানুজ্জামান, সিনিয়র মেডিকেল অফিসার ডা. অর্চিষ্মান দেবনাথ, সহকারী রেজিস্ট্রার আব্দুল্লাহ আল মামুন, সহকারী প্রোগ্রাম (আইটি) সায়রা তাসনিম রাবিতা, সেকশন অফিসার (আইটি) অতীশ দীপঙ্কর বিশ্বাস প্রমুখ সংযুক্ত ছিলেন। সভা সঞ্চালনা করেন এপিএ কমিটির ফোকালপার্সন কাউন্সিল শাখার উপ-রেজিস্ট্রার এস এম আবু নাসের ফারুক।

সভায় শুদ্ধাচার পুরস্কার কমিটি পুনর্গঠন, অভিযোগ নিষ্পত্তি ও আপিল কর্মকর্তা নিয়োগ, ই-গর্ভন্যান্স ও উদ্ভাবনীর ওপর ট্রেনিং প্রোগ্রাম আয়োজন, তথ্য অধিকার আইন নিয়ে কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন, সেবা প্রদান, সিটিজেন চার্টারসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *