April 26, 2024
আঞ্চলিক

কেসিসি’র বাজেট কাম একাউন্টস অফিসারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক দেশ ও জাতির কল্যাণে সেবার মানসিকতা নিয়ে কাজ করার জন্য কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা খুলনার উন্নয়নে পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিয়েছেন। এই অর্থ কাজে লাগিয়ে খুলনাকে সুন্দর ও সমৃদ্ধ নগরী হিসেবে গড়ে তুলতে চাই। টেকসই উন্নয়নের জন্য কাজের গুণগত মান বজায় রাখার ওপর গুরুত্বারোপ করে তিনি সংশ্লিষ্ট সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। সিটি মেয়র গতকাল বুধবার বিকেলে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে কেসিসি’র বাজেট কাম একাউন্টস অফিসার এম এম হাফিজুর রহমান-এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

উল্লেখ্য, এম এম হাফিজুর রহমান বিগত ১৩ ডিসেম্বর ২০১৮ তারিখ প্রেষণে কেসিসি’র বাজেট কাম একাউন্টস অফিসার পদে যোগদান করেন। সম্প্রতি পদোন্নতি পাওয়ায় তাকে ঢাকাস্থ কম্পট্রলার এন্ড অডিটর জেনারেলের কার্যালয়ে ন্যাস্ত করা হয়েছে। অন্যদিকে স্থানীয় সরকার বিভাগের ১৭ জানুয়ারি ২০২২ তারিখের পত্রের আলোকে [পত্র সংখ্যা- ৪৬.০০.০০০০.০৭১.১৯.০০৩.১৩ (অংশ-১).৩৪/১(১০)] মো: মনিরুজ্জামান কেসিসি’র নবাগত বাজেট কাম একাউন্টস অফিসার হিসেবে গতকাল বুধবার যোগদান করেছেন।

কেসিসি’র সচিব মোঃ আজমুল হক-এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম। অন্যান্যের মধ্যে কেসিসি’র প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জমান খান, প্রধান রাজস্ব কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) নাজিবুল আলম, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, রাজস্ব কর্মকর্তা মোঃ অহিদুজ্জামান খান, সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা এস এম আব্দুল ওয়াদুদ, বাজার সুপার এম এ মাজেদ, কালেক্টর অব ট্যাক্সেস তপন কুমার নন্দী প্রমুখ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।

নিজ নিজ অনুভ‚তি ব্যক্ত করে বক্তৃতা করেন বিদায়ী বাজেট কাম একাউন্টস অফিসার এম এম হাফিজুর রহমান ও নবাগত বাজেট কাম একাউন্টস অফিসার মোঃ মনিরুজ্জামান। অনুষ্ঠানে সিটি মেয়র বিদায়ী বাজেট কাম একাউন্টস অফিসারের হাতে স্মারক উপহার তুলে দেন এবং নবাগত বাজেট কাম একাউন্টস অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *