April 19, 2024
আঞ্চলিক

কেসিসির চলমান সকল উন্নয়ন কাজ সমাপ্তির জন্য ঠিকাদারদের প্রতি মেয়রের নির্দেশ

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক কাজের গুণগতমান বজায় রেখে নির্ধারিত সময়ের মধ্যে কেসিসি’র চলমান সকল উন্নয়ন কাজ সমাপ্তির জন্য ঠিকাদারদের প্রতি নির্দেশ দিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে কেসিসি’র তালিকাভুক্ত ঠিকাদারদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ নির্দেশনা দেন। সভায় সিটি মেয়র চলতি শুষ্ক মৌসুমে চলমান প্রকল্পের কাজ সমাপ্ত করার লক্ষ্যে সার্বিক প্রস্তুতি গ্রহণের জন্যও ঠিকাদার ও প্রকৌশলীদের নির্দেশ দেন।

মতবিনিময়কালে সিটি মেয়র আরও বলেন, বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় খুলনা মহানগরীতে ব্যাপক উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। প্রকল্পগুলি বাস্তবায়িত হলে নগরবাসীর নাগরিক সুবিধা বহুগুণে বৃদ্ধি পাবে। ঠিকাদারী প্রতিষ্ঠানসমূহকেও সেই লক্ষ্য পুরণে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে। কোন ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফিলতি পরিলক্ষিত হলে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি উল্লেখ করেন।

কেসিসি ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি শেখ মনি খোকন, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, ঠিকাদার আলহাজ্ব মফিদুল ইসলাম টুটুল, মোঃ তাজুল ইসলামসহ সর্বস্তরের ঠিকাদারগণ ও কেসিসি’র উপ-সহকারী প্রকৌশলীগণ মতবিনিময় সভায় নিজ নিজ মতামত তুলে ধরেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *