May 18, 2024
জাতীয়

কেরাণীগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিটের আগুনে লেপ বিক্রেতা নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ উপজেলায় বৈদ্যুতিক খুঁটির ‘ট্রান্সফরমারের ফুলকি’ থেকে দোকানে আগুন লেগে এক লেপ-তোশক বিক্রেতা নিহত হয়েছেন। দক্ষিণ কেরাণীগঞ্জ থানার এসআই মো. আক্কাস মিয়া জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার হাসনাবাদ এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত মো. মহিউদ্দিন মহির বয়স ৪৫ থেকে ৫০ বছর হতে পারে বলে জানালেও পুলিশ তার ঠিকানা বলতে পারেনি।

এসআই আক্কাস স্থানীয়দের বরাতে বলেন, দোকানের পাশে পল­ী বিদ্যুৎ সঞ্চালন লাইন রয়েছে। লাইনের খুঁটির ট্রান্সফরমার থেকে আগুনের ফুলকি একটি লেপ-তোশকের দোকানের তুলার ওপর পড়ে আগুন ধরে যায়। এ সময় আগুনে একটি দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফারিত হলে আগুন মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে। এতে পাঁচ দোকানে আগুন ধরে যায়। ফায়ার সার্ভিসকর্মীরা লেপ-তোশকের দোকানি মহিকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পোস্তগোলা ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট গিয়ে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করলেও তিনটি দোকান সম্পূর্ণ আর দুটি আংশিক পুড়ে গেছে বলে তিনি জানান। আগুনে ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে রয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *