May 18, 2024
আঞ্চলিক

কলারোয়ায় মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টা

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়ায় লাল্টু (৩২) নামের এক মাদকসেবী যুবকের বিরুদ্ধে মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বাগাডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত লাল্টু একই এলাকার মৃত ইসলাম গাজীর ছোট ছেলে।

ভুক্তভোগীরা জানান, সকালে মানসিক প্রতিবন্ধী বড় নাতনিকে বাড়িতে রেখে তাদের পরিবারের সকল সদস্য নিজেদের মাছের ঘেরে কাজ করতে যায়। বেলা সাড়ে ১১টার দিকে তিনি ও তার ছোট নাতনির বাড়ি এসে দেখতে পান প্রতিবেশী মাদকসেবী লাল্টু তাদের ঘরের বারান্দায় প্রতিবন্ধী নাতীর সাথে ধস্তাধস্তি করছে। এসময় তিনি চিৎকার করে উঠলে লাল্টু পালিয়ে যায়। তিনি আরো জানান, ধস্তাধস্তিতে তার নাতনির পোষাক ছিড়ে যায় এবং তার শরীরে আঁচড়ের দাগ হয়ে গেছে।

প্রতিবন্ধী মেয়েটির বাবা জানান, লাল্টু সবসময় বিভিন্ন ধরনের মাদক সেবন করে। সে কয়েকবার তাদের বাড়ি থেকে বিভিন্ন আসবাবপত্র চুরি করেছে। তিনি ধর্ষণ চেষ্টাকারী লাল্টুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনির উল গিয়াস বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে মৌখিক ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে দেয়া হয়েছে এবং অভিযোগটির তদন্তের মাধ্যমে সত্যতা নিশ্চিত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *