May 7, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

করোনায় খুলনার ব্যবসায়ী চুন্নুর ঢাকায় মৃত্যু, খুমেকে নতুন শনাক্ত ৫৪

দ. প্রতিবেদক
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে খুলনা ক্লাব লিমিটেডের প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট ও সেক্রেটারি এবং বিশিষ্ট ব্যবসায়ী কাজী আহমেদ হাসান চুন্নু (৭১) মারা গেছেন। বুধবার সকালে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।
তার ভাইয়ের ছেলে সোহেল নূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৯ দিন ঢাকার বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কাজী আহমেদ হাসান চুন্নু। গতকাল বুধবার সকালে তিনি মারা যান। পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী, ঢাকার রায়েরবাজার কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন হয়।
কাজী আহমেদ হাসান চুন্নু খুলনা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি, অভ্যন্তরীণ নৌ-পরিবহন মালিক গ্রুপ, খুলনা ক্লাব, রোটারি ক্লাবসহ বিভিন্ন ব্যবসায়িক, সামাজিক প্রতিষ্ঠানের বিভিন্ন পদে দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছেন। তিনি খুলনার লোয়ার যশোর রোডের বাংলাদেশ ব্যাংক মোড়ে নিজ বাসভবনে থাকতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে বুধবার খুমেক হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে নতুন করে ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে ৪৪ জন খুলনা জেলা ও মহানগরীর। বাকিরা পার্শ্ববর্তী জেলার। তাদের নমুনা পরীক্ষার পর সংশ্লিষ্ট সূত্র রাতে এ তথ্য নিশ্চিত করেছে।
খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, খুমেকের আরটি-পিসিআর মেশিনে বুধবার মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিলো ২৩৬টি। এদের মধ্যে মোট ৫৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ৪৪ জন খুলনার। এছাড়াও খুমেক ল্যাবে যশোরের ১জন, নড়াইলের ২ জন, বাগেরহাটের ৪ জন ও পিরোজপুরের ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *