April 27, 2024
আঞ্চলিক

এরশাদের মৃত্যুতে জেলা ও মহানগর জাপার ৩য় দিনের কর্মসূচি পালন

 

খবর বিজ্ঞপ্তি

জাতীয় পার্টি’র চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ মৃত্যুর তিনদিনের কর্মসূচির অংশ হিসেবে ৩য় দিনে গতকাল মঙ্গলবার সকাল থেকে ডাকবাংলাস্থ দলীয় কার্যালয়ে জাপার খুলনা জেলা ও মহানগরের উদ্যোগে সকাল থেকে কোরআন তেলওয়াত, জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন এবং মাগরিব বাদ শোকসভা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

শোকসভায় উপস্থিত ছিলেনÑ খুলনা মহানগর জাপার আহŸায়ক এড. এস এম মনজুর উল আলম, জেলা সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান, মহানগর সদস্য সচিব মোল্যা শওকত হোসেন বাবুল, শেখ নাজমুল কবির সাদী, কেন্দ্রীয় যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম এরশাদুজ্জামান ডলার, শেখ জাহাঙ্গীর হোসেন, এড. মাহাতাব উদ্দিন, শাহ্ মোঃ লায়েক উল্লাহ্, জি এম বাবুল, এড. এস এম মাসুদুর রহমান, শাহরিয়ার নাজিম, অধ্যাপক গাউসুল আজম, প্রিন্স হোসেন কালু, শেখ তোবারক হোসেন তপু, ফরিদা ইয়াসমিন, মোঃ কালাচাঁন, সাইফুল ইসলাম মোল্লা, হাসুনুর রশিদী রাসেল, আলাউদ্দিন ফকির, শেখ জাকির হোসেন, জমির উদ্দিন, মাজার জোয়ার্দ্দার পান, শহিদ হাওলাদার, এজাজ আহমেদ, শফিকুল ইসলাম বাচ্চু, গাজী খোকন, শহিদ হাওলাদার, মাসুদ রানা, গাজী মোশাররফ হোসেন, অপূর্ব দত্ত নেকু, মিণ্টু হাওলাদার, জাহিদ হোসেন, মোঃ মুনছুর, বাদল হাওলাদর, নারায়ণ সরকার, শিরিনা ইয়াসমিন, রেহেনা আক্তার মুক্তা, নাসিমা বেগম, শারমিন নাহার শেখ বাবর আলী প্রমুখ।

সভায় আগামী ১৭-০৭-২০১৯ তারিখ বুধবার বাদ আসর ডাকবাংলাস্থ দলীয় কার্যালয়ের সামনে গায়েবানা জানাজায় জেলা ও মহানগরের সর্বস্তরের নেতাকর্মী ও খুলনাবাসীকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *