May 2, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

এমপি বাবুকে কাদা ছোঁড়ার ঘটনা তদন্তে জেলা আ’লীগের কমিটি

দ. প্রতিবেদক
ঘূর্ণিঝড় ইয়াস আঘাত আনার পর খুলনার কয়রার মহারাজপুর ইউনিয়নের দশালিয়াই ভেঙ্গে যাওয়া বাঁধ স্বেচ্ছায় নির্মাণ কাজ পরিদর্শনকালে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান বাবু’র সাথে কাদা ছোঁড়ার ঘটনার তদন্তে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা আওয়ামী লীগ।
খুলনা জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী জানান, কেন্দ্রীয় নির্দেশনায় এই তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ এম এম মুজিবুর রহমানকে আহবায়ক করে ৫ সদস্যেল কমিটি করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, সাংগঠনিক সম্পাদক খালেদিন রশিদী সুকর্ন, দপ্তর সম্পাদক এম এম রিয়াজ কচি, সদস্য অসিত বরণ বিশ্বাস। তদন্ত কমিটি ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেবেন বলে জানিয়েছেন তিনি।
উল্লেখ্য, গত ১জুন কয়রার মহারাজপুরে দশালিয়াই ঘূর্ণিঝড়ে ইয়াসের আঘাতে ভেঙ্গে বাঁধ পরিদর্শনে যান খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু। এ সময় উত্তেজিত জনতা তাকে বাঁধা দেই এবং কাঁদা ছুঁড়ে মারেন। পরবর্তীতে উত্তেজিত জনতাকে শান্ত করে আক্তারুজ্জামান বাবু স্বেচ্ছায় বাঁধ নির্মাণে নিজেও কাজ করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *