May 2, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

অসুস্থ সিটি মেয়র বাসায় চিকিৎসাধীন, আগামী সপ্তাহে ঢাকায় অপারেশন

সুস্থতা কামনায় নগর ও জেলা আ’লীগের বিবৃতি

দ. প্রতিবেদক
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ইউরোলজি সম্পর্কিত রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে চিকিৎসকের পরামর্শ মেনে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। এর আগে গতকাল মঙ্গলবার তিনি নগরীর শহীদ শেখ আবু নাসের হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করান এবং প্রোস্টেট গ্ল্যান্ড বেড়ে গেছে বলে চিকিৎসকরা তাকে নিশ্চিত করেন।
এ বিষয়ে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, ‘সিটি মেয়র কয়েকদিন শারীরিকভাবে অসুস্থ বোধ করায় মঙ্গলবার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করান। প্রোস্টেট গ্ল্যান্ড বেড়ে গেছে বলে চিকিৎসকরা তাকে নিশ্চিত করেছেন।’
তিনি আরও জানান, ‘প্রোস্টেট গ্ল্যান্ড বেড়ে যাওয়ায় তার অপারেশন করতে হবে। কিন্তু সিটি কর্পোরেশনের কিছু কাজ হাতে থাকায় সেগুলো দ্রুত শেষ করে তিনি আগামী সপ্তাহে তিনি ঢাকায় অপারেশন করাবেন। তবে তিনি বাসায় চিকিৎসা নিলেও শারীরিকভাবে অনেকটা সুস্থ আছেন।’
এদিকে নিজের সুস্থতার জন্য দলের নেতাকর্মী ও নগরবাসীসহ আত্মীয়-স্বজন এবং শুভানুধ্যায়ীদের কাছে দোয়া চেয়েছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। অপরদিকে তাঁর অসুস্থতার সংবাদ পেয়ে নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা হাসপাতালে যান। তিনি সেখানে তাঁর শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেস ক্লাবে সভাপতি এস এম জাহিদ হোসেন, মো. সুজন আহমেদ, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষ, নগর যুবলীগ আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। অন্যদিকে সিটি মেয়রের অসুস্থতার সংবাদ ছড়িয়ে পড়লে তাঁর গণন বাবু রোডস্থ বাসভবনে দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা দেখতে আসেন। চিকিৎসক কারো সাথে সাক্ষাতের নিষেধ করায় কেউ তাঁর সাথে দেখা করতে পারছেন না।
অপরদিকে সিটি মেয়রের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন নগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, আ’লীগেরু কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, সদর থানা আ’লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, দৌলতপুর থানা আ’লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, সোনাডাঙ্গা থানা আ’লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, খালিশপুর থানা আ’লীগ সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু, খানজাহান আলী থানা আ’লীগ সভাপতি শেখ আবিদ হোসেন, সদর থানা আ’লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, খালিশপুর থানা আ’লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, সোনাডাঙ্গা থানা আ’লীগ সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, দৌলতপুর থানা আ’লীগ সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম বন্দ, খানজাহান আলী থানা আ’লীগ সাধারণ সম্পাদক এস এম আনিছুর রহমান, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, নগর যুবলীগ আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, নগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মীর বরকত আলী, নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *