May 17, 2024
বিনোদন জগৎ

এবার পাথর দিয়ে অন্তর্বাস বানালেন উরফি!

বলিউড মানেই বিতর্ক। তবে এ বিতর্কে সব সময় সবাই থাকে না। যদিও বিশেষ কয়েকজনের এ কথাটি উল্টো ভাবে ভাবতে হয়। তারই একজন বিগ বস ওটিটি খ্যাত নায়িকা উরফি জাভেদ। বিতর্ক আর উরফি যেন একে অপরের পরিপূরক।

সব সময়ই থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। আর তার অদ্ভূত ফ্যাশন আর সাহসী অবতারের জন্য শুনতে হয় নানা কটুক্তি। তার ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। এমনকি বলিউডের অনেক নায়িকা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দাম অনেক বেশি।

কখনও সেফটিপিন দিয়ে পোশাক বানান, কখনও ফুলের বিকিনি পরে রাস্তায় বেরিয়ে পড়েন, কখনও আবার দড়ি দিয়ে গোপনাঙ্গ ঢাকেন। এসব উদ্ভব কাণ্ডের কারণে তার ধর্মবিশ্বাস নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। শুধু তাই নয় বহুবার তাকে ‘ইসলামের নামে কলঙ্ক’ বলে কটাক্ষ করা হয়েছে। এমনকি ‘পাথর ছুড়ে’ মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে। তবে মজার ব্যাপার হলো এসব কিছুকে পাত্তা না দিয়ে নিজের মতো চলতে পছন্দ করেন তিনি।

‘পাথর ছুড়ে’ মেরে ফেলার হুমকি পাওয়ার পর তার জবাব দিয়েছেন পাথরের বিকিনি পরে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ইনস্ট্রাগ্রামে) এক ভিডিও শেয়ার করেন এই নায়িকা। সেই ভিডিওতে প্রথমে তাকে দেখা যায় গোলাপি রঙের ওভারসাইজ টি-শার্ট আর কালো শর্টসে। এর পর দেখা যায় কিছু ছোট ছোট রঙিন পাথর ছুটে আসছে তার দিকে। তারপরই চমক! মুর্হূতেই উরফির গায়ে দেখা যায় নানা রঙের পাথরে তৈরি বিকিনি টপ ও শর্টস।

ইন্সট্রাগ্রামের ভিডিও লিংক- www.instagram.com

ভিডিওর ক্যাপশনে লিখেছেন- তার পোস্টে করা এই মন্তব্যই এই পোশাকের অনুপ্রেরণা। সঙ্গে সংযোজন তাই তাকে দোষ না দিয়ে সবার ওই মন্তব্যটির দিকে নজর দেওয়া উচিত।

ভিডিও প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা রীতিমত ভাইরাল। কমেন্ট বক্সে রয়েছে হাজারও কমেন্ট। কেউ কেউ তার সাহস ও সৃজনশীলতার প্রসংশা করছে আবার কেউ কেউ করছে কটুক্তি।

কিছুদিন আগে উরফিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন অবোদে আফ্রিদি নামের এক অভিনেতা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *