April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

আ’লীগ নেতা মল্লিক আবিদ হোসেন কবীরের স্ত্রীর মৃত্যু, বিভিন্ন মহলের শোক

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মল্লিক আবিদ হোসেন কবীরের সহধর্মিনী নুরুন নাহার বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে ঢাকায় সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা সাড়ে ১১টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই মেয়ে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমার নামাজে জানাযা মঙ্গলবার বাদ জোহর শেখপাড়া তেঁতুলতলায় অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরহুমাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে। মল্লিক আবিদ হোসেন কবীরের সহধর্মিনী নূরুন্নাহারের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। নেতৃবৃন্দ সেখানে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এদিকে জানাজা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য দলের ও পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
অপরদিকে মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মল্লিক আবিদ হোসেন কবীরের সহধর্মিনী নুরুন নাহার বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।
অনুরূপ শোক প্রকাশ করেছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।
গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে খুলনা মহানগর যুলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগের সকল নেতৃবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *