May 18, 2024
আঞ্চলিক

আ’লীগ নেতা কাজী ফয়েজ মাহমুদের মায়ের ইন্তেকাল, নেতৃবৃন্দের শোক

 

খবর বিজ্ঞপ্তি

খালিশপুর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী ফয়েজ মাহমুদের মা রাশিদা ফাতেমা (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল রবিবার দুপুর পৌনে ১টায় খালিশপুরস্থ নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারনে মৃত্যুবরণ করেন। গতকাল রবিবার বাদ আসর খালিশপুর প্রভাতি স্কুল মাঠে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে গোয়ালখালি কবরস্থানে দাফন করা হয়।

এ সকল অনুষ্ঠানে অংশগ্রহণ করেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা মো. আশরাফুল ইসলাম, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ কে এম সানাউল্লাহ নান্নু, মনিরুল ইসলাম বাশার, শেখ শাহাজালাল হোসেন সুজন, মো. শওকাত আলী সহ খালিশপুর থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে খালিশপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী ফয়েজ মাহমুদের মায়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবাবের জন্য সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, বিসিবি’র পরিচালক শেখ সোহেল, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

যুবলীগের শোক : এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগের সকল নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও ধৈয্য ধারনের আহŸান জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *