৩০ জানুয়ারির মধ্যে দেশে ফিরছেন এরশাদ : রাঙ্গা

দক্ষিণাঞ্চল ডেস্ক
জাতীয় পার্টির মহাসচিব এবং বিরোধীদলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ হয়ে উঠছেন। তিনি বলেন, আগামী ৩০ জানুয়ারির মধ্যেই চিকিৎসা শেষে তার দেশে ফিরে আসার সম্ভাবনা রয়েছে। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য নিশ্চিত করেন।
মসিউর রহমান রাঙ্গা আশা প্রকাশ করে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের মধ্যে ফিরে এসে আবারও জাতীয় পার্টির হাল ধরবেন। আবারও নেতৃত্ব দেবেন, কথা বলবেন সাধারণ মানুষের জন্য। তিনি বলেন, মহান আল­াহর হুকুমেই হুসেইন মুহম্মদ এরশাদ তিনবার ক্বাবা শরিফ এবং রাসূলের (স.) রওজা মোবারকের কাছে গিয়ে জিয়ারত করেছেন।
এ সৌভাগ্য সবার হয় না, আর এমন এক ভাগ্যবান মানুষের সেবা থেকে নিশ্চয়ই আল­াহ আমাদের বঞ্চিত করবেন না। শনিবার বিকেলে কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ের জাতীয় মহিলা পার্টি আয়োজিত হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টির সভানেত্রী অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন পার্টির মহাসচিব এবং বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।
দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নুর-ই-হাসনা লিলি চৌধুরী, এসএম ফয়সল চিশতী, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, মীর আবদুস সবুর আসুদ, উপদেষ্টা রওশন আরা মান্নান, নাজমা আক্তার, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, হেনা খান, সরদার শাহজাহান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.