February 25, 2024
জাতীয়

হবিগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় মামলা

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় প্রথম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। তবে আসামি এখনও ধরা পড়েনি। স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এই ছাত্রী শুক্রবার রাতে ধর্ষণের শিকার হয়।

বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক জানান, শনিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে কাকুরা গ্রামের আরজত আলীর ছেলে জাহাঙ্গীর আলমকে (১৮) আসামি করে মামলা করেন। এদিকে, শনিবার বিকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েটির অস্ত্রপচার সম্পন্ন হয় বলে মেয়েটির মা সাংবাদিকদের জানিয়েছেন।

মামলার এজাহারে বলা হয়, শুক্রবার রাতে তার মেয়েটি বাড়ির উঠানে গেলে জাহাঙ্গীর তাকে জোর করে তুলে পাশের একটি ঝোঁপে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ধর্ষণের পর করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায় সে। পরে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক আরশাদ আলী জায়েছিলেন, ধর্ষণের ফলে মেয়েটির শারীরিক অবস্থা আশঙ্কাজনক এবং অস্ত্রপচারের মাধ্যমে তার ক্ষতস্থান সেলাই করতে হবে। পরে মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য তাকে  সিলেটে পাঠানো হয়।

মেয়েটির মা বলেন, শনিবার বিকালে হাসপাতালে আমার মেয়ের অপারেশন হয়েছে। অপারেশনের পর তার রক্তক্ষরণ বন্ধ হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখনও স্বাভাবিক হয়নি। ওসি বলেন, জাহঙ্গীরকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *