সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে শেখ হারুন

খবর বিজ্ঞপ্তি
সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত দুই শিক্ষার্থীদের দেখতে গতকাল বুধবার হাসপাতালে ছুটেযান খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক বিরোধী দলীয় হুইপ শেখ হারুনুর রশীদ। তিনি সকাল ১১টায় নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিসিইউ বিভাগে চিকিৎসাধীন মেধাবী শিক্ষার্থী হুমাইয়া আফরিন ফাইমা’র শয্যা পাশে যান। এসময় ফাইমা’র চিকিৎসার খোঁজ-খবরনেন এবং আর্থিক সহযোগীতা প্রদান করেন।
ওইদিন দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ বয়রাস্থ শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন পাইকগাছার মুনসুর আলী সরদারের পুত্র এসএসসি পরীক্ষার্থী সাইদ মুনতাসির সাব্বিরের শয্যা পাশে কিছু সময় অতিবাহিত করেন। তিনি সাব্বিরের উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের পরামর্শ এবং আর্থিক সহযোগীতা প্রদান করেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ বিধান চন্দ্র গোস্বামী, উপ-পরিচালক ডাঃ এসএম মোর্শেদ, ডাঃ মোঃ মনিরুজ্জামান, ডাঃ বিল্লাল হোসেন, ডাঃ লিপিকা, প্রশাসনিক কর্মকর্তা মোঃ অহিদুজ্জামান, খুলনা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এসএম মাহাবুবুর রহমান, যুবলীগনেতা এফএম মফিজুর রহমান ও মাহফুজুর রহমান সোহাগ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.