সড়ক দুর্ঘটনায় আহত আর্জেন্টিনার কোচ স্কালোনি

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি। গতকাল মঙ্গলবার সকালে মায়োর্কার ব্যালেরিক দ্বীপে সাইক্লিং করার সময় স্কালোনিকে আচমকা এক গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে তিনি একটি স্কুলের গাড়ি পার্কের ফুটপাথে ছিটকে পড়েন। এতে মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি।

কালভিয়া’র পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই স্কুল থেকে বের হওয়ার পথে সাইকেল মোড় নিতে গেলে ওই গাড়ি তাতে ধাক্কা দেয়। কিন্তু ওই গাড়ির চালক দাবি করেছেন, তিনি স্কালোনিকে দেখতে পাননি।

আহত স্কালোনিকে মায়োর্কার সন এ¯েপ্রস হাসপাতালে ভর্তি করা হয়েছে, যেখানে তার মাথায় আঘাতজনিত সমস্যা আর অন্যন্য ছোটখাটো আঘাতের চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়।

মেসিদের বস প্রায়ই ইউরোপে ঘুরতে আসেন। বিশেষ করে মায়োর্কার ব্যালেরিক দ্বীপে। ক্যারিয়ারের শেষ বেলায় লস বের্মেয়োনেস থেকে ধারে এখানে খেলতে এসে দ্বীপটির সৌন্দর্যের প্রেমে পড়ে গিয়েছিলেন।

রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে শেষ ষোলোর ম্যাচে ৪-৩ গোলে হেরে বাদ পড়ে আর্জেন্টিনা। এই বিপর্যয়ের জেরে চাকরি হারাতে হয় সেসময়ের কোচ হোর্হ সাম্পাওলিকে। এরপর কিছুদিন অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব সামলানোর পর স্থায়ীভাবেই দায়িত্ব দেওয়া হয় লিওনেল স্কালোনির কাঁধে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.