সৈয়দ আশরাফের রুহের মাগফেরাত কামনায় নগর ছাত্রলীগের দোয়া

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের আকষ্মিক মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পূর্ব নির্ধারিত কর্মসূচি স্থগিত করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। খুলনা প্রেসক্লাব চত্তরে খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, মহানগর আওয়ামী লীগ নেতা এমডিএ বাবুল রানা, এ্যাড. আইয়ুব আলী, মকবুল হোসেন মিন্টু, শ্যামল সিংহ রায়, এ্যাড. সাইফুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সাহেব আলী, সাবেক সাধারন সম্পাদক মল্লিক শুধাংশু, সাবেক ছাত্রনেতা চৌধুরী রায়হান ফরিদ, শফিকুর রহমান পলাশ, দেব দুলাল বাড়ৈ বাপ্পি, মুফতি রফিকুল ইসলাম, এছাড়া আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর ছাত্রলীগ নেতা, আসাদুজ্জামান বাবু, মাহামুদুল হাসান শাওন, কামরুজ্জামান ইমরান, আলিমুল জিয়া, সোহান হোসেন শাওন, মাহামুদুর রহমান রাজেশ, তরিকুল ইসলাম তুফান, এম এ হোসেন সবুজ, শাহীন আলম, দিবাকর সাহা, জহির আব্বাস, আহনাফ অর্পন, জোয়েব সিদ্দিকী, মশিউর রহমান বাদশা, রেদোয়ন মারুফ, মেহেদী হাসান সুজন, বায়েজিদ সিনা, সাগর মিত্র চিন্ময়, জাহিদুর রহমান জাহিদ, শাহরিয়ন নেওয়াজ রাব্বি, মোঃ রাশেদুল ইসলাম, মোঃ মামুনুর রহমান, আতিকুর রহমান সাব্বির, রুমান আহমেদ, ইয়াসিন আরাফাত, রাজিউল ইসলাম রাজু, আবিদ আল হাসান প্রমুখ।
এছাড়া সকাল ৭টায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষকী উপলক্ষে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.