সাকিব ভাই অনেক বড় অনুপ্রেরণা : সৌম্য

 

 

 

ক্রীড়া ডেস্ক

বিশ্বব্যাপী চলছে সাকিব আল হাসান বন্দনা। সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সাকিবের বন্দনায় যেনো ক্লান্তই হচ্ছেন না। কেউ কেউ তাকে সর্বকালের সেরা অলরাউন্ডারের তালিকাতেও নিয়ে এসেছেন। আর যারা সাকিবের সঙ্গেই ড্রেসিংরুমে থাকেন তারা তো নিজের উচ্ছ¡াস ঢেকে রাখার কোনো চেষ্টাই করছেন না।

তেমনি একজন সৌম্য সরকার। একই সঙ্গে অনেক ম্যাচ খেলার বাইরেও সবচেয়ে বেশি প্রভাব ফেলছে ড্রেসিংরুমে এক সঙ্গে থাকা, এমনটাই মনে করছেন এই ওপেনার। সৌম্যর মতে সাকিবের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করা মানেই অনেক কিছু শেখা।

বলেন, ‘আমাদের জন্য সাকিব ভাই অনেক বড় একটি পাওয়া, অনেক বড় অনুপ্রেরণা। তার সঙ্গে ড্রেসিং রুমে থাকা, তাকে দেখা, এত এত রেকর্ড। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে আমাদের। খেলা শেষ করলে হয়তো বোঝা যাবে, কত বড় কিংবদন্তি উনি। আমি বলতে পারি, আমি নিজে অন্তত অনেক শিখছি উনার কাছ থেকে। তার ধারাবাহিকতা অনেক বড় ব্যাপার।’

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পর এক সপ্তাহ বিশ্রাম পাচ্ছেন ক্রিকেটাররা। তাই ক্রিকেটারদের নিজেদের মতো করে সময় কাটানোর জন্য কয়েক দিন ছুটি দিয়ে টিম ম্যানেজম্যান্ট। অনেকেই ফ্রান্সে যাচ্ছেন এই ছুটি উপভোগ করতে। তবে সাউদাম্পটনে থাকবেন মাশরাফি বিন মর্তুজা আর লন্ডনে সাকিবের পরিবার। তামিমও থেকে যাবেন লন্ডনে। ২ জুলাই এজবাস্টনে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.