April 26, 2024
আঞ্চলিক

সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের মৃত্যুবার্ষিকীতে এমইউজে’র কর্মসূচি

খবর বিজ্ঞপ্তি

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনা কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে ইউনিয়ন কার্যালয়ে এমইউজের সভাপতি মো. আনিসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য ও এমইউজের সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা।

সভায় আগামী ১১ ফেব্রুয়ারি সোমবার এমইউজে খুলনার সাবেক সভাপতি ও দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান শেখ বেলাল উদ্দিনের ১৪ তম শাহাদাত বার্ষিকী। এ শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে এমইউজে খুলনার পক্ষ থেকে দুই দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে ১১ ফেব্রুয়ারি মরহুমের কবর জিয়ারত ও তার রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত। ১২ ফেব্রুয়ারি শহীদ সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের কর্মময় জীবনের ওপর আলোচনা সভা ও দোয়া মাহফিল। এ সকল কর্মসূচিতে এমইউজের সকল সদস্যসহ কর্মরত সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানানো হয়।

উল্লেখ্য, ২০০৫ সালের ৫ ফেব্রুয়ারি খুলনা প্রেসক্লাব চত্ত¡রে সন্ত্রাসীদের বর্বরোচিত বোমা হামলায় শেখ বেলাল উদ্দীন আহত হন। ১১ ফেব্রুয়ারি তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহাদাৎ বরণ করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *