May 27, 2024
আঞ্চলিক

সাংবাদিক রশিদ খোকনের ১৭তম মৃত্যুবার্ষিকী আজ

দ: প্রতিবেদক

আজ ২ মার্চ শনিবার খুলনা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সাবেক সদস্য ও দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার হারুন-অর-রশিদ খোকনের ১৭তম মৃত্যুবার্ষিকী। ২০০২ সালের এই দিনে তিনি নগরীর দৌলতপুরস্থ দেয়ানার নিজ বাস ভবন থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থল দৈনিক পূর্বাঞ্চল পত্রিকা অফিসে আসার পথে রাত পৌনে ৮টার দিকে খুুলনা-যশোর রোডের মুজগুন্নী নেছারিয়া মাদ্রাসার সন্নিকটে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। এদিকে সাংবাদিক রশিদ খোকনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনা প্রেসক্লাব ও খুলনা সাবাদিক ইউনিয়নের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

খুলনা প্রেস ক্লাব : বেলা ১০.৪৫ মিনিটে শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ এবং ১১টায় ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল। উক্ত কর্মসূচিতে খুলনা প্রেসক্লাবের সকল সদস্য ও ইউজার সদস্যদেরকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ক্লাবের সভাপতি এস এম হাবিব ও সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী।

কেইউজে : ইউনিয়নের পক্ষ থেকে সকাল ১০টায় শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ এবং পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত কর্মসূচিতে খুলনা সাংবাদিক ইউনিয়নের সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ইউনিয়নের সভাপতি মুন্সি মো. মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *