সাংবাদিক মিজানুল ইসলামের মায়ের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

খবর বিজ্ঞপ্তি

বাংলাদেশ টেলিভিশন খুলনা শিল্পাঞ্চল প্রতিনিধি এবং খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সদস্য মোঃ মিজানুল ইসলামের মা শেফালি ইসলাম (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল­াহে….. রাজেউন)। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় হৃদরোগে আক্রান্ত হয়ে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, সদস্য বাবুল আক্তার, লিয়াকত হোসেন, আমজাদ হোসেন লিটনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোকাহতদের পাশে ছুটে যান। মরহুমের নামাজে জানাজা বুধবার সকাল ১০টায় খালিশপুর তৈয়াবা কলোনী জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

এদিকে মিজানুল ইসলামের মায়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট, বিদায়ী সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা, কেইউজের সহ-সভাপতি মো. হুমায়ুন কবির,  মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।

তার মৃত্যুতে অনুরূপ শোক প্রকাশ করেছেন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মামুন রেজা ও সাধারণ সম্পাদক সুনীল দাস, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ, সহ সভাপতি শাহজালাল মোল্লা মিলন, সাধারণ সম্পাদক হাসান আল মামুন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.