সাংবাদিককে লাঞ্ছিত করায় ডিবির এএসআই ক্লোজড

দক্ষিণাঞ্চল ডেস্ক
এসএসসি পরীক্ষা কেন্দ্রে সংবাদ সংগ্রহ করতে গিয়ে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের (ডিবিসি) বরগুনা জেলা প্রতিনিধি মালেক মিঠু গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন। এ ঘটনার পর অভিযোগের ভিত্তিতে ডিবি’র সহকারী উপ পরিদর্শক মো. রিপন মিয়াকে ক্লোজড করা হয়েছে।
জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বরগুনা জিলা স্কুল পরীক্ষা কেন্দ্রে সংবাদ সংগ্রহ করতে যান মালেক মিঠু। এসময় বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. রিপন মিয়া তাকে কেন্দ্রে ঢুকতে বাধা দিয়ে শারিরিকভাবে লাঞ্ছিত করেন। খবর পেয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন ও তদন্তকারী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ঘটনাস্থলে গেলে তাদের সামনেই ফের মিঠুকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।
তাৎক্ষণিকভাবে বরগুনা প্রেসক্লাবে জরুরি সভা করে জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে কমিটির সাধারণ সম্পাদক আবু জাফর মো. সালেহ লিখিতভাবে পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে দুপুরে ডিবির এএসআই রিপনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।
বরগুনা জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. তোফায়েল হোসেন জানান, এ ব্যাপারে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযোগের সত্যতা পেলে অভিযুক্ত রিপনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.