February 25, 2024
আঞ্চলিক

সমাজ থেকে মাদক ও বাল্যবিবাহ নির্মূল করতে হবে : এএসপি

পাইকগাছা প্রতিনিধি

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ ও প্রশাসন) জিএম আবুল কালাম আজাদ বলেছেন, মাদক কখনও আলোর পথ দেখায় না, একটি দেশের মূল চালিকা শক্তি তরুণ সমাজকে ধ্বংস করে দেয়। মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক নির্মূল না হলে দেশের সকল উন্নয়ন ও অগ্রগতি থমকে যাবে। তিনি বলেন, বর্তমান সরকার মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। সরকারের এ ঘোষণার সাথে একত্বতাপোষন করে পুলিশের কেউ যাতে মাদকাসক্ত না থাকে এ জন্য পুলিশের মধ্যে কীটটেস্টের ব্যবস্থা করা হয়েছে।

তিনি শুক্রবার বিকালে পাইকগাছা থানা চত্ত¡রে জেলা ও থানা পুলিশ কর্তৃক আয়োজিত মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও ইভটিজিং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ওসি মোঃ এমদাদুল হক শেখের সভাপতিত্বে ও প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, পুলিশ পরিদর্শক শহিদুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এফএমএ রাজ্জাক, সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, কাউন্সিলর শেখ মাহবুবুর রহমান রনজু, আওয়ামী লীগনেতা জিএম ইকরামুল ইসলাম, আরশাদ আলী বিশ্বাস, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডল, যুবলীগনেতা শেখ আনিছুর রহমান মুক্ত, জগদীশ চন্দ্র রায়, প্রাক্তন শিক্ষক দীলিপ কুমার সানা, ছাত্রলীগনেতা পার্থ প্রতিম চক্রবর্তী, মাওঃ শহিদুল ইসলাম ও ইমনা খাতুন। অনুষ্ঠানে অতিথিবৃন্দ মেঘলা আকাশ বইয়ের মোড়ক উন্মোচন করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *