শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ না খেয়ে থাকবে না : বাবুল রানা

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, করোনার এ মহামারীর সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার সরকারসহ প্রশাসন দেশের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। যার ফলে অল্প সময়ের মধ্যে বাংলাদেশ আজ মধ্যম আয়ের থেকে উন্নত দেশে পরিণত হতে যাচ্ছে। বাংলার ১৭ কোটি মানুষ আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল হয়ে যার যার জায়গা থেকে ভাগ্যোন্নয়নে কাজ করছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের পাশে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ না খেয়ে থাকবেনা। যতবড় দুর্যোগ দুর্বিপাক আসুক না কেন; জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে সেসব দুর্যোগ মোকাবেলা করতে হবে। এই দুর্যোগে আমাদের সকলকে অসহায় নারী পুরুষের পাশে গিয়ে দাড়াতে হবে।
বৃহস্পতিবার দুপুর ২টায় নগরীর ১৯, ২৬, ২৭ ও ২৮নং এবং বিকাল ৪টায় ২২, ৩০ ও ৩১নং ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে সেখ সালাহ উদ্দিন জুয়েল এমপি’র ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসকল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যথাক্রমে ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ জাহিদুল হক, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল আজিজ, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফেরদৌস হোসেন লাবু, ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবুল সরদার বাদল, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহবুবুল আলম বাবলু মোল্লা, ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এ্যাড. শেখ ফারুক হোসেন, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম তালুকদার।
এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, উপ-দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম, নির্বাহী সদস্য ও সদর থানার আওয়ামী লীগের সভাপতি এড. মোঃ সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য এস এম আকিল উদ্দিন, আওয়ামী লীগ নেতা এ্যাড. এনামুল হক, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. কে এম ইকবাল, মোঃ মোতালেব মিয়া ও মোহাম্মদ আজম খান, মোঃ শিহাব উদ্দিন, ওয়াহিদুল ইসলাম পলাশসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *