র‌্যাবের জালে ধরা ‘র‌্যাব’র চার ভুয়া সদস্য

দক্ষিণাঞ্চল ডেস্ক
রূপগঞ্জের সালামবাগ এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব পরিচয়দানকারী চার ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১। ভুয়া পরিচয় দেওয়া প্রতারক চক্রের এই চারজনকে রবিবার আটক করা হয়। আটকরা হলেন- আতিকুর রহমান, সোহান ভূঁইয়া, নাজমুল হোসেন ও রাব্বি মিয়া। এ সময় তাদের কাছ থেকে র‌্যাবের জ্যাকেট, দু’টি মোটরসাইকেল, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি ম্যাগজিন, ৪টি মোবাইল ফোন সেট ও নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) সুজয় সরকার জানান, তাদের কাছে সংবাদ ছিলো একটি চক্র দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয় দিয়ে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় মানুষকে হয়রানি করে আসছে। মাদারীপুরের সোহেল রানা নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিবার ওই চক্রের ৪ সদস্যকে আটক করা হয়।
ভুক্তভোগী সোহেল রানার বরাত দিয়ে তিনি বলেন, তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। গত ১৪ জানুয়ারি ঢাকার যাত্রাবাড়ী থেকে রূপগঞ্জের বরপা এলাকার বন্ধু রাসেল মিয়ার বাড়িতে আসার পথে দু’টি মোটরসাইকেলে আসা ৫ যুবক নিজেদের র‌্যাব সদস্য পরিচয় দিয়ে গতিরোধ করে। পরে তাকে মোটরসাইকেলে তুলে ইসলামবাগ এলাকায় নিয়ে নির্যাতন চালায়। এ সময় তিনটি বিকাশ নাম্বারের মাধ্যমে ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। চক্রটি দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয়ে ডাকাতি, ছিনতাই ও প্রতারণা চালিয়ে আসছিলো বলে জানান র‌্যাব কর্মকর্তা সুজয় সরকার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.