রণবীর সিংয়ের সঙ্গে সেলফিবন্দি জান্নাতুল ফেরদৌস পিয়া

বারের বিশ্বকাপের ম্যাচগুলোর আপডেট সরাসরি মাঠ থেকে দেওয়ার জন্য বর্তমানে ইংল্যান্ড অবস্থান করছেন মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া। প্রায় প্রতি ম্যাচ শেষে কিংবা বিরতিতে মাইক্রোফোন হাতে টিভি পর্দায় দেখা মিলছে তার।

আর এ সুবাদেই বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের সাক্ষাৎ পেলেন পিয়া। শুধু তাই নয়, তার সঙ্গে সেলফিবন্দিও হন তিনি। আর সে ছবিটি সঙ্গে সঙ্গে পোস্ট করেন নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে।

রোববার (১৬ জুন) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেট বিশ্বের দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়। আর নিজ দেশকে সাপোর্ট করতে সশরীরে মাঠে ছুটে যান ‘পদ্মাবত’খ্যাত রণবীর। ম্যাচ শেষে সেখানেই পিয়ার সঙ্গে তার আলাপ হয়।

এদিন বিশ্বকাপ ক্রিকেটের ২২তম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ভারত বৃষ্টি আইন তথা ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ৮৯ রানের বিশাল জয় পায়। এই নিয়ে বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে সবমিলিয়ে সাতবারের দেখায় প্রতিটিতেই জয়ের দেখা পেল ভারত। চলতি বিশ্বকাপে এটি ভারতের তৃতীয় জয় (১টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়)। ৪ ম্যাচ খেলে এখন পর্যন্ত অপরাজেয় ভারত পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.