ময়মনসিংহে বন্ধুর বাড়িতে সৌদি নাগরিকের লাশ

দক্ষিণাঞ্চল ডেস্ক
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার এক বাড়ি থেকে এক সৌদি নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গৌরীপুর থানার ওসি আব্দুল­াহ আল মামুন জানান, আবু নাছের আল দুসারি নামের ওই সৌদি নাগরিক গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা গ্রামে ‘তার বন্ধু’ আবু সাইদ সানির বাড়িতে বেড়াতে এসেছিলেন।
বৃহস্পতিবার রাত ১২টার দিকে ওই বাড়ি থেকেই পুলিশ দুসারির লাশ উদ্ধার করে। সানিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। পাসপোর্টের তথ্য অনুযায়ী, আবু নাছের আল দুসারির বয়স ৫১ বছর। তার বাড়ি সৌদি আরবের দাম্মাম শহরে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সানির দেওয়া তথ্যের বরাতে ওসি বলেন, ২০ বছর আগে ঢাকার গুলশানের একটি হোটেলে নাছেরের সঙ্গে সানির পরিচয় হয়। সেই থেকে তারা ‘ভালো বন্ধু’। নাছের প্রায়ই তার বাড়িতে বেড়াতে যেতেন।
বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে নাছের ঘুমিয়ে পড়েন। কিন্তু রাত হয়ে গেলেও ঘুম থেকে না ওঠায় সানি ডাকাডাকি শুরু করেন। পরে সানির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে নাছেরকে মৃত অবস্থায় পায়।
ময়নাতদন্তের জন্য ওই সৌদি নাগরিকের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে জানিয়ে ওসি বলেন, প্রতিবেদন পেলে নাছেরের মৃত্যুর কারণ জানা যাবে। গৌরীপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা করিম বলেন, আবু নাছেরের মৃত্যুর বিষয়টি সৌদি দূতাবাসকে জানানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.