February 25, 2024
জাতীয়

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদকের আসামি নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছেন। মাদকবিরোধী অভিযানের সময় শনিবার ভোররাতে জেলার দক্ষিণ হবিরবাড়ীর পাকা রাস্তার পশ্চিম পাশে এই ‘বন্দুকযুদ্ধ’ হয় বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল হোসেন আকন্দ। নিহত রুবেল মিয়া (৩১) উপজেলার জমিরদিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে। তার বিরুদ্ধে মাদকের ৫টিসহ মোট ৭টি মামলা রয়েছে।

ওসি শাহ কামাল বলেন, রাত সোয়া ২টার দিকে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী দক্ষিণ হবিরবাড়ীর পাকা রাস্তার পশ্চিম পাশে মাদক ক্রয়-বিক্রয় করার সময় ডিবির দুটি টিম সেখানে অভিযানে যায়। সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি করতে থাকে। তাদের গুলিতে এক পুলিশ সদস্য আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে শটগানের ফাঁকা গুলি ছোড়ে। এক পর্যায়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।

এরপর ঘটনাস্থলে রুবেলকে আহত অবস্থায় পাওয়া যায় জানিয়ে পুলিশ কর্মকর্তা শাহ কামাল বলেন, ভালুকা থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক জানান, রুবেল মারা গেছেন। রুবেলের কাছে থেকে ২০০টি ইয়াবা এবং ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় বলে জানান তিনি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *