May 19, 2024
জাতীয়

গাজীপুরে ২ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

দক্ষিণাঞ্চল ডেস্ক

গাজীপুরের শ্রীপুর উপজেলায় জমজ দুই কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, কিশোরীদের মা শুক্রবার রাতে থানায় মামলা করার পর তাকে গ্রেপ্তার করেন তারা। ৪৫ বছর বয়সী এই ব্যক্তির বাড়ি উপজেলার মাওনা এলাকায়। তার বিরুদ্ধে ডাকাতি ও মাদকসেবনেরও অভিযোগ রয়েছে।

কিশোরীদের মা বলেন, প্রায় ২৫ বছর আগে তিনি ওই ব্যক্তিকে বিয়ে করেন। তাদের দুটি জমজ মেয়ে হয়। পরে তার অনুমতি ছাড়াই তার স্বামী আরও দুটি বিয়ে করেন। তারপর সে আমাকে আমার বাবার বাড়ি পাঠিয়ে দেয়। আমি দুই মেয়েকে নিয়ে বাবার বাড়ি থাকি। সে আমাদের ভরণ-পোষণ না দিলেও ভয়ভীতি দেখিয়ে আমার সঙ্গে মেলামেশা করত। তারপর সে আমার বাবার বাড়িতে গিয়ে ভয় দেখিয়ে মেয়েদের অনেক দিন ধর্ষণ করেছে। পরে সে আমার সামনেই ভয় দেখিয়ে দুই মেয়েকে একই ঘরে ধর্ষণ করে। কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন বলে পুলিশ জানিয়েছে।

ওসি লিয়াকত বলেন, এই বাবার বিরুদ্ধে ডাকাতিসহ মাদকসেবনেরও অভিযোগ রয়েছে। সে খুব হিংস্র প্রকৃতির লোক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার মেয়েদের ধর্ষণের কথা স্বীকার করেছে। কিশোরীদের ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *