April 12, 2024
আঞ্চলিক

মুক্তিযোদ্ধাদের মা হিসেবে ইউএনও জুলিয়া সুকায়না সম্মানিত

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় অসুস্থ মুক্তিযোদ্ধাদের চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে বিশেষ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ওসি মোঃ এমদাদুল হক শেখ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএসএম মারুফ হাসান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজন কুমার সরকার, মেডিকেল অফিসার ডাঃ প্রশান্ত কুমার মন্ডল, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক এন. ইসলাম সাগর, সিনিয়র স্টাফ নার্স ইতি রাণী, মুক্তিযোদ্ধা রনজিত কুমার সরকার, কাজী তোকাররম হোসেন, জামিলুর রহমান, সবুর হোসেন ও নার্গিস বানু।

অনুষ্ঠানে মেডিকেল ক্যাম্প আয়োজন সহ মুক্তিযোদ্ধাদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাওয়ার জন্য উপস্থিত মুক্তিযোদ্ধারা ইউএনও জুলিয়া সুকায়নাকে “মুক্তিযোদ্ধাদের মা” হিসেবে আখ্যায়িত ও সম্মানীত করেন। মেডিকেল ক্যাম্পে আসা মুক্তিযোদ্ধাদের বিশেষ চিকিৎসাসেবা প্রদান করা হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *