মাদকের বিরুদ্ধে সকল শিক্ষকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে

রূপসায় মাদক বিরোধী সমাবেশে সালাম মূর্শেদী

খবর বিজ্ঞপ্তি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক খুলনা-৪ আসন (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) মাদকে জিরো টলারেন্স থাকবে। মাদকাসক্তদের ক্ষেত্রে কোন ধরনের ছাড় দেওয়া হবে না। এ ক্ষেত্রে সামাজিক ব্যাধি মাদকের বিরুদ্ধে শিক্ষকদের অগ্রণী ভ‚মিকা পালন করতে হবে।
তিনি আরও বলেন, মাদকে আক্রান্ত হওয়ার মাধ্যমে একটি সমাজ নষ্ট হয়ে যায়। তাই নবীন শিক্ষার্থী ও প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলায় আকৃষ্ট করতে হবে। মাদকের সাথে জড়িতদের ওই ধরনের কার্যক্রম ছেড়ে দেওয়ার জন্যও বলেন।
খুলনা-৪ আসনের সংসদ সদস্যও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বৃহস্পতিবার বেলা ১১টায় মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। খুলনা জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও রূপসা কলেজের আয়োজনে রূপসা কলেজের শেখ রাসেল মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইলিয়াছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান, রূপসা থানার ওসি তদন্ত মোঃ শাহীন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আইরিন পারভীন। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন কলেজের অধ্যক্ষ ফ. ম আব্দুস সালাম।
প্রধান অতিথি বক্তৃতার শেষ পর্যায়ে উপস্থিত সকলকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান। যাতে আর কেউ মাদকের দিকে না ঝটুকে। এদিকে বিকেলে দিঘলিয়া উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময়ের পাশাপাশি দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে সাংসদ আব্দুস সালাম মূর্শেদী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.