মহানগর কমিউনিটি পুলিশিং ফোরাম এর মতবিনিময় সভা

 

 

 

 

গতকাল বুধবার বিকাল ৪টায় খুলনা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, পিপিএম-সেবা এঁর সভাপতিত্বে খুলনা মহানগর কমিউনিটি পুলিশিং ফোরাম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) এস এম ফজলুর রহমান, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল­া জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ এহসান শাহ, ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ সাইফুল হক-সহ কেএমপি’র সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, জোনাল সহকারী পুলিশ কমিশনারগণ ও অফিসার ইনচার্জগণ এবং এবং খুলনা মাহানগর কমিউনিটি পুলিশিং ফোরাম এর সভাপতি ডাঃ কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ সৈয়দ আলীসহ সকল থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

মতবিনিময় সভায় খুলনা মহানগরীকে মাদকমুক্ত করার জন্য কমিউনিটি পুলিশিং ফোরামকে এগিয়ে আসার আহŸান জানানো হয়। এছাড়া কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি করা ও শিক্ষার্থীদেরকে মোবাইল ফোনের আসক্তি থেকে দূরে রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.