বেনাপোলে ৪১ স্বর্ণের বারসহ আটক ৪

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় ৪১টি স্বর্ণের বারসহ চার পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল রবিবার সকালে সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকা থেকে পৃথক দু’টি অভিযানে তাদের আটক করে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা।

আটক চারজন হলেন- নড়াইলের টোনাগ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে সবুজ মৃধা, ফরিদপুরের বড়পাল­া গ্রামের মনিরুজ্জামানের ছেলে তানভির জামান, মাদারীপুরের টেকেরহাট গ্রামের সোরয়ার কাজীর ছেলে আনিসুর রহমান ও খুলনার ফুলবাড়ী গেটের শাহাজাত মোল­ার ছেলে রিয়াজ মোল­া।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে আমড়াখালী চেকপোস্টে ঢাকা থেকে বেনাপোলগামী ঈগল ও দেশ ট্রাভেলস পরিবহনে তল­াশি করে সন্দেহভাজন চার যুবককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চার কেজি ৭৮০ গ্রাম ওজনের ৪১টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার বাজারমূল্য প্রায় দুই কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট সেলিম রেজা বলেন, আটকরা ঢাকা থেকে স্বর্ণের বারগুলো নিয়ে ভারতের উদ্দেশে যাচ্ছিলেন। তাদের বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.