June 15, 2024
আঞ্চলিক

বাদামতলা পুলিশ ট্রেনিং সেন্টারের সামনে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

খানজাহান আলী থানা প্রতিনিধি
খুলনার খানজাহান আলী থানাধীন আটরা পুলিশ ফাঁড়ীর মাত্র দুইশ গজের মধ্যে ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতে এক সপ্তাহের মধ্যে এবার খুলনা যশোর মহাসড়কের পাশে মীরেরডাঙ্গা পুলিশ ট্রেনিং সেন্টারের প্রধান ফটকের সামনে আ’লীগ নেতা দিঘলিয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী বেগ খালিদ হাসানের অফিস রুম এবং পাশের ভাড়া দেওয়া দোকানে চুরি সংঘঠিত হয়েছে।
শুক্রবার রাতে অজ্ঞাত চোর দোকান এবং অফিস রুমের সাটার কৌশলে ফাঁকা করে ভিতরে ঢুকে খালিদের অফিস রুমে থাকা তার ব্যক্তিগত মূলবান কাগজপত্র এবং পাশের আনিছুর রহমান লিমন টেলিকম ও ভারাটিস স্ট্রোর থেকে নগদ ৭/৮ হাজার এবং ১০/১২ হাজার টাকার বিভিন্ন সিগারেটসহ মালামালা চুরি করে নিয়ে যায়। প্রতিষ্ঠানের মালিক বেগ খালিদ হাসান জানান, তার অফিস এবং পার্শবর্তি দোকান বন্ধ করে রাতে বাসায় চলে যাই। সকালে এসে দোকানের সাটার ফাক করা দেখে ভিতরে ঢুকে দেখি ড্রয়ারের মধ্যে থাকা কিছু জরুরী প্রয়োজনিয় কাগজপত্র নিয়ে গেছে এবং পাশের দোকানের নগদ টাকা সহ প্রায় ২০/২২ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।
উল্লেখ্য গত ৫ জানুয়ারী আটরা পুলিশ ফাঁড়ীর মাত্র দুইশ গজের মধ্যে হোটেল ব্যবসায়ী মোঃ আব্দুর রহিমের বাড়ীর সকলকে বেধে রেখে ডাকাতির ঘটনার এক সপ্তাহের মধ্যে পুলিশ ট্রেনিং সেন্টারের সামনে এই চুরি সংঘঠিত হলো।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *