‘বাজির টাকা না পেয়ে’ ছুরিকাঘাতে হত্যা

দক্ষিণাঞ্চল ডেস্ক
‘বাজিতে জেতা একশ টাকা’ না দেওয়ায় সাভারে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে আশুলিয়ার পলাশবাড়ি মহল­ায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত জহুরুল ইসলাম (৩২) ঢাকার ধামরাই থানার কেলিয়া এলাকার আব্দুল মালেকের ছেলে। তিনি আশুলিয়ার পলাশবাড়ি মহল­ায় একটি ভাড়া বাড়িতে থেকে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন।
স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার এসআই আসাদ মিয়া জানান, বুধবার ১০০ টাকা বাজি ধরে জহুরুল ও রেজাউল লুডু খেলেন। পরে রেজাউল খেলায় জিতে জহুরুলের কাছে ১০০ টাকা দাবি করেন; জহুরুল দুই দিন পর টাকা দেওয়ার প্রতিশ্র“তি দেন।
শুক্রবার রাতে জহুরুলকে পলাশবাড়ি এলাকায় ধরে রেজাউল টাকা চান, না দেওয়ায় দুইজনের মধ্যে বাকবিতণ্ডার এক পযায়ে রেজাউল ছুরিকাঘাত করেন জহুরুলকে।
এসআই আসাদ বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।
আসাদ মিয়া জানান, ঘটনার পর থেকে রেজাউল ইসলাম পালাতক রয়েছেন। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল মালেব বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.