বাগেরহাটে মুরগির সাথে শত্রুতা

দক্ষিণাঞ্চল ডেস্ক
বাগেরহাটের চিতলমারী উপজেলার দিনমজুর হিরা মোল্লার দিন কাটে অর্ধাহারে-অনাহারে। লোকের বাড়িতে কাজ করে কোন রকম ভাবে সংসার চালান। পাশাপাশি হাঁস-মুরগি পালন করে ছেলে-মেয়ের পড়াশুনার খরচ যোগান তিনি। এ অবস্থায় তার পালিত মুরগিকে শত্রুতার  জেরে বিষটোপ দিয়ে হত্যা করায় তিনি হতাশ হয়ে পড়েছেন। এ ঘটনাকে ধিক্কার জানিয়েছেন এলাকাবাসী। আর এমনই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা গ্রামে।
কান্নাজড়িতকণ্ঠে হীরা মোল্লা জানান, প্রতিবেশি হাবিবুরের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে তার পালিত মুরগিকে বিষটোপ দিয়ে হত্যা করেছে বলে তিনি অভিযোগ তোলেন। সোমবার সকালে তার ৭টি মুরগি এক এক করে মারা যায়।
এ ঘটনায় হিরা বাদী হয়ে সোমার দুপুরে প্রতিপ হাবিবুরসহ তার পরিবারের ৩ জনের নামে চিতলমারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এ বিষয়ে হাবিবুর মোল্লার সাথে ফোনে কথা হলে তিনি জানান, তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়া হচ্ছে। পূর্ব বিরোধের কারণে তাদের ঘায়েল করার জন্য এসব অপপ্রচার চালানো হচ্ছে।
চিতলমারী থানার ডিউটি অফিসার এএসআই ইসরাত আরা জনী জানান, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার সাথে কে বা কারা জড়িত তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *