বর্ণমালা শিশু শিক্ষালয়ের অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা

খবর বিজ্ঞপ্তি
গতকাল শুক্রবার বিকাল ৪টায় বর্ণমালায় শিশু শিক্ষালয়ের নিজস্ব অডিটরিয়ামে ২০১৯ শিক্ষাবর্ষের প্রথম অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি হিসেবে বর্ণমালার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেন বর্ণমালা শিশু শিক্ষালয়ের শিক্ষার বিভিন্ন কার্যক্রম সম্পর্কে তুলে ধরে বর্ণমালার নতুন অভিভাবকবৃন্দকে অবহিত করেন এবং অভিভাবকবৃন্দের নিকট থেকে মূল্যবান পরামর্শ গ্রহণ করেন।
দ্বিতীয় শ্রেণির সার্বিক বিষয় দিক নির্দেশনা দেন সিনিয়র শিক্ষক মেহেদী হাসান, ড্রইং বিষয়ে বিষয়ের দিক নির্দেশনা দেন আবু মুসা মেহেদী, প্রি-প্লে থেকে ১ম শ্রেণি পর্যন্ত সকল বিষয়ের দিক নির্দেশনা দেন পলি সরকার। মতবিনিময় সভায় বর্ণমালার ৫ শতাধিক অভিভাবক অংশগ্রহণ করেন এবং তাদের পক্ষে মূল্যবান পরামর্শ তুলে ধরে বক্তব্য প্রদান করেন ড. মোঃ আব্দুল আলীম (শিক্ষক কুয়েট), ইভানা সুলতানা, খুশি, ফারজানা, প্রমূখ।
আগামী ০৮ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বিকাল ৪টা বর্ণমালা শিশু শিক্ষালয় প্রাঙ্গনে খুলনার শিশু থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত সকল শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা ও তাদের গর্বিত মা-বাবাদের সুন্দর হাতের লেখা এবং মায়েদের তৈরী পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে মর্মে প্রতিষ্ঠাতা পরিচালক মহোদয় সভায় উপস্থিত সকলকে অবহিত করেন এবং উক্ত প্রতিযোগিতায় খুলনার সকল স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহণের জন্য আহবান জানান।
উক্ত সভায় বর্ণমালা শিশু শিক্ষালয়ের পরিচালক লায়লা পারভীন, বর্ণমালার শিক্ষক মিঠু গাইন, প্রতিমা সরকার, মলি সাহা, মনিকা সরকার, মিতা জামান, সানজিদা আফরিন, মোর্শেদা পরিবানু ইলা, মানিক শেখ, সামিনা আফরিন স্বপ্না, শাহানাজ, শিউলী, জয়ন্তী, মেলোডি, রুমানা, রাবেয়া, ইরা, আঁখি, পলি রানী, নির্মল বিশ্বাস উপস্থিত থেকে মতবিনিময় সভা সাফল্য মন্ডিত করে তোলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.