ফেনীতে বাস-লেগুনা সংঘর্ষ, নারী-শিশুসহ নিহত ৩

দক্ষিণাঞ্চল ডেস্ক
ফেনীর লেমুয়ায় বাসের ধাক্কায় নারী ও শিশুসহ একটি লেগুনার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন। গতকাল বুধবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রাহেলা আক্তার (৩০), সাইকা আক্তার (৫) ও মুক্তিযোদ্ধা আবদুস সোবহান (৬৫)। আহতদের ফেনী সদর আধুনিক হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাইওয়ে মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনজার্চ এসআই মাহবুবুর রহমান জানান, ফেনী সদর উপজেলার ছনুয়া থেকে একটি যাত্রী বোঝাই লেগুনা জেলা শহরে যাচ্ছিল। পথে মহাসড়কের লেমুয়া ব্রিজ এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি বাস লেগুনাকে ধাক্কা দেয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে যায়। ঘটনাস্থলে রাহেলা আক্তার ও সাইকা আক্তার মারা যায়।
এসআই মাহবুবুর বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আটজনকে উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে আবদুস সোবহানের মৃত্যু হয়। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ও নিহতরা সকলে সদর উপজেলার ছনুয়া এলাকার বাসিন্দা বলে এসআই মাহবুবুর জানান।
পুলিশ জানায়, নিহত রাহেলা আক্তার ছনুয়া গ্রামের সাইফ উদ্দিনের স্ত্রী, শিশু মোসাম্মদ সাইকা ওই এলাকার নুর মোহাম্মদ চৌধুরীর মেয়ে ও মুক্তিযোদ্ধা আবদুস সোবহান উত্তর ছনুয়া গ্রামের বাসিন্দা। হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.