ফকিরহাট নিখোঁজ যুবলীগ নেতা সোহেল এর সন্ধানে মানববন্ধন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়ন যুবলীগের যগ্ম সম্পাদক সোহেল শেখ এর সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল সোমবার দুপুরে বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এসময় বক্তব্য রাখেন বাহিরদিয়া-মানসা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, নলধা-মৌভোগ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গির হোসেন, স্থানীয় ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান বাবু, সাধারন সম্পাদক কাজি রিয়াজ উদ্দিন স্বপন, স্থানীয় শেখ আজমল হোসেন, মাওঃ শেখ ইমরান বিন লুৎফর, আলকাস হোসেন, নিখোজের পিতা শেখ মুনসুর আলী, ভাই শেখ হানিফ শেখ ও স্ত্রী শারমিন আক্তার প্রমূখ। এসময় নিখোজের দুই শিশুকন্যা ফাতেমা আক্তার ও তাহিরা আক্তার সহ, তার পরিবার, জনপ্রতিনিধি ও সর্বস্তরের পুরুষ ও মহিলা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পশ্চিম বাহিরদিয়া গ্রামের মুনসুর শেখের পুত্র যুবলীগ নেতা ট্রাক চালক সোহেল শেখ (২৮) গত ২২ ফেব্রæয়ারী সকালে ট্রাক নিয়ে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তবে পরের দিন অর্থাৎ ২৩ ফেব্রæয়ারী সকালে ট্রাকটি রূপসা থানার সন্নিকটে পাওয়া গেছে বলে জানায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.