April 25, 2024
আঞ্চলিক

ফকিরহাটের মূলঘরে শীতবস্ত্র বিতরণ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
ফকিরহাটের মূলঘর বানিয়াখালী সৎসঙ্গ আশ্রমে সোমবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানের শেষে প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় ১০০শত জন পুরুষ ও নারী শীতার্থদের মাঝে শীতবস্ত্র সরুপ কম্বল ও চাদর বিতরন করা হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সকুর আলী। এরপূর্বে নবলোক পরিষদ সমৃদ্ধি কর্মসূচির এর স্বাস্থ্য সেবা ও পুষ্টি কার্যক্রমের আওতায় এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে চক্ষু চোখের ছানি অপারেশন) রোগের চিকিৎসা বিষয়ক বিশেষ স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়। নবলোক পরিষদের উপ-নির্বাহী পরিচালক মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফেরদৌসী আক্তার। বিশেষ অতিথি ছিলেন ডাঃ মফিজুল ইসলাম ও প্রকল্প ব্যবস্থাপক মোঃ মোস্তাফিজুর রহমান।
প্রকল্প সমন্বয়কারি মোঃ আব্দুল হান্নান এর সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক অমলেন্দু দেবনাথ, ইউপি সদস্য কালিপদ বিশ্বাস, প্রোগ্রাম অফিসার আবুল কালাম আজাদ প্রমূখ। এসময় প্রবীন প্রকল্পের প্রোগ্রাম অফিসার মোঃ আবুল কালাম আজাদ, সমাজ উন্নয়ন কর্মকর্তা গৌতম রায়, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা ফারুক আহম্মেদ, কর্মসূচির স্বাস্থ্য কর্মকর্তা মমতাজ খাতুন সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও আগত রোগীগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *