April 10, 2024
আঞ্চলিক

পাইকগাছায় স্ত্রী নিয়ে বিপাকে আনসার সদস্য আবু মুসা

 

 

পাইকগাছা প্রতিনিধি

একই স্ত্রীকে দু’বার বিয়ে করেও বিরোধ মেটাতে পারছে না আনসার ব্যাটালিয়ান সদস্য আবু মুসা। বিরোধ চরম আকার ধারণ করায় স্বামী ও স্ত্রী একে অপরের বিরুদ্ধে জড়িয়ে পড়েছে মামলা মোকদ্দমায়।

জানা যায়, ঝালকাটি জেলার নলছিটি থানার কান্তাপাশা গ্রামের মৃত আব্দুর রহিম খানের ছেলে আবু মুসা খান ও খুলনা জেলার পাইকগাছা পৌরসভার শিববাটীর মৃত মফিজ উদ্দীন গাজীর মেয়ে সামছুন্নাহারের সাথে ১০ লাখ টাকায় দেনমোহরে ২৬ জুন ২০১৪ তারিখে বিয়ে হয়। দেড় বছর ঘর-সংসার করার পর সামছুন্নাহার মুসাকে তালাক দেয়। তালাকের ৮দিন পর পুনরায় ১ লাখ টাকা দেনমোহরে বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই উভয়পক্ষের মধ্যে চরম বিরোধ দিলে স্বামীর র‌্যাবের পরিচয়পত্র সহ অন্যান্য কাগজপত্র চুরি করে বাপের বাড়ীতে চলে আসে বলে থানায় দাখিলকৃত অভিযোগে জানা যায়। এদিকে, সামছুন্নাহার ২৩ মার্চ’১৯ তারিখে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বামীর বিরুদ্ধে যৌতুক আইনে মামলা করেছে। যার নং- ১৭৭/১৯। গত ২৩ মার্চ আবু মুসা শ্বশুর বাড়ী আসলে তাকে মারপিট সহ কাগজপত্র কেড়ে নিলে আবু মুসা পাইকগাছা থানায় ২৪ মার্চ স্ত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করে।

এ ব্যাপারে স্ত্রী সামছুন্নাহারের কাছে জানতে চাইলে তিনি জানান, তার স্বামী একজন যৌতুকলোভী ও প্রতারক। তার অত্যাচারে আমি পিত্রালয়ে চলে আসি এবং আদালতে মামলা করি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *