March 4, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

পাইকগাছায় প্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার, অভিযুক্ত আটক

দ. প্রতিবেদক
খুলনার প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে পাইকগাছা উপজেলার শিববাটি গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতার মমিন গাজী (৪৫) একই উপজেলার গদাইপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরমোলাই গ্রামের আদম গাজীর ছেলে। এ ঘটনায় সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধিত ওই মানসিক প্রতিবন্ধীর মা বাদী হয়ে পাইকগাছা থানায় মামলা করেছেন।
এজাহারের বরাত দিয়ে পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মমিন গাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে ওই নারীর বাড়িতে যান এবং তাকে ধর্ষণ করেন। টের পেয়ে ওই তরুণীর মা এসে মমিনকে উলঙ্গ অবস্থায় দেখে চিৎকার করে লোক জড়ো করেন। এলাকাবাসী তাকে আটকে রেখে থানায় সংবাদ দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।
ওসি জানান, আটকের পর জিজ্ঞাসাবাদে মমিন গাজী ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। এর আগে একাধিকবার ওই নারীকে ধর্ষণ এবং ইনজেকশনের মাধ্যমে সে ওই নারীকে বন্ধ্যাত্বকরণ করেছে বলেও তিনি স্বীকারোক্তি দেন।
ওসি আরও জানান, আসামিকে আইনি প্রক্রিয়ায় আদালতে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্টের জন্য ওই নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *