February 28, 2024
আন্তর্জাতিক

পশ্চিমবঙ্গের শ্রমমন্ত্রীর ভাবি-ভাতিজির লাশ উদ্ধার

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটকের ভাবি ও ভাতিজির পচাগলা লাশ তাদের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে আসানসোল শহরের হিন্দুস্তান পার্ক এলাকার বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করা হয় বলে পুলিশের বরাতে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা, এনডিটিভি।

প্রতিবেশীরা পুলিশকে ওই বাড়ি থেকে পচা গন্ধ আসার কথা জানানোর পর পুলিশ বাড়ির দরজা ভেঙে লাশ দুটি উদ্ধার করে। লাশ দুটি জয়শ্রী ঘটক (৬৫) ও তার কন্যা কস্তুরি ঘটকের (৩৫) বলে শনাক্ত করা হয়েছে।

জয়শ্রী মন্ত্রী মলয়ের মৃত বড় ভাই অসীম ঘটকের স্ত্রী। ২০১৭ সালে আইনজীবী অসীম ঘটকেরও অস্বাভাবিক মৃত্যু হয়েছিল। আসানসোলের দামোদর নদীতে মূর্তি বিসর্জন দিতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়।

তারপর থেকে বাড়িতে মেয়েকে নিয়ে থাকতেন তার স্ত্রী। প্রতিবেশী ও স্বজনরা জানিয়েছেন, অসীমের মৃত্যুর পর থেকে তার স্ত্রী ও কন্যা মানসিক অবসাদে ভুগতে থাকেন। তারা প্রতিবেশীদের সঙ্গেও তেমন মিশতেন না।

বাড়িটির দরজা ভেতর থেকে বন্ধ ছিল বলে জানিয়েছে পুলিশ। দরজা ভেঙে ভেতরে ঢুকে একটি ঘরের এক বিছানায় মা ও মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন তারা। দেহ দুটিতে পচন ধরে গিয়েছিল। দিন দুয়েক আগে তাদের মৃত্যু হয়েছে বলে অনুমান পুলিশের। ময়নাতদন্তের জন্য লাশ আসানসোল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *