নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের

ক্রীড়া ডেস্ক
ইনজুরি পিছু ছাড়ছে না তাসকিন আহমেদের। ডানহাতি এ পেসার ইনজুরি থেকে ফিরে বেশ ভালো পারফর্ম করছিলেন বিপিএলে। সিলেট সিক্সার্সের জার্সিতে ১২ ম্যাচে পেয়েছিলেন ২২ উইকেট। বিপিএলের পারফরম্যান্সের পুরস্কার হিসেবে জাতীয় দলেও ডাক পেয়েছিলেন। কিন্তু ইনজুরির কারণে খেলা হচ্ছে না ওয়ানডে সিরিজে। গতকাল সিলেটের শেষ ম্যাচে সীমানায় ক্যাচ নিতে গিয়ে বাঁ পায়ের গোড়ালির আঘাত পান তাসকিন।
প্রাথমিক স্ক্যান করানোর পর তাসকিন জানিয়েছিলেন, এক সপ্তাহ বিশ্রাম নিলেই সুস্থ হয়ে যাবেন। কিন্ত আজ এমআরআই করানোর পর তাসকিন জানালেন, তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ফলে খেলা হবে না নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ। টেস্ট সিরিজ খেলতে পারবেন কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা।
গোড়ালির এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে ৩ থেকে ৪ সপ্তাহ সময় লাগে। গ্রেড-থ্রি এই ইনজুরি নিয়ে তাসকিন বলেছেন,‘আমার তিন সপ্তাহর মতো মাঠের বাইর থাকতে হবে। যার কারণে ওয়ানডে সিরিজ খেলা হবে না। হয়তো নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পারব। সেটাও তিন সপ্তাহ পর নিশ্চিত হতে পারব।’
দারুণ ফর্মে থেকে রঙিন পোশাকে খেলতে না পারার আক্ষেপ ঝরল তার কন্ঠে,‘মাত্রই তো ইনজুরি থেকে ফিরে ম্যাচ খেলার শুরু করলাম। টুকটাক পারফর্ম করেছি বলেই তো দলে ফিরলাম। কি করার আছে এখন। এভাবেই থাকতে হবে। কিছু তো করার নেই।’
আগামী ৫ ফেব্র“য়ারি নিউজিল্যান্ডগামী দলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়ার কথা ছিল তাসকিনের। কিন্তু ইনজুরিতে আপাতত দর্শক হয়েই থাকতে হচ্ছে তাকে। এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাসকিনের পরিবর্তে কাকে দলে নেওয়া হবে তা এখনও চূড়ান্ত করেনি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জানা গেছে, শফিউল ও এবাদতকে চিন্তা করছে টিম ম্যানেজম্যান্ট।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.