নাট্যলোক খুলনার ১০ম সম্মেলন অনুষ্ঠিত

 

নাট্যলোক খুলনার ১০ম সম্মেলন ও বার্ষিক সাধারণ সভা গতকাল শুক্রবার খুলনার বয়রাস্থ নাট্যলোক কার্যালয় অনুষ্ঠিত হয়। উদ্বোধনী পর্বে বক্তৃতা করেন সংগঠনের উপদেষ্ঠা এফ এম সেলিম আখতার মিল্টন, নির্বাচন পরিচালনা কমিটির হুমায়ুন কবীর, মাহফুজুর রহমান মুকুল ও সরোজ দাস পিন্টু।

সংগঠনের সভাপতি শেখ ইউসুফ আলির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন ও সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন, শোক প্রস্তাব গ্রহণ, আর্থিক প্রতিবেদন উত্থাপনের পর কাউন্সিলারদের আলোচনার মাধ্যমে প্রতিবেদন গৃহিত হয়। নাট্যলোকের সদস্য মোস্তাফিজুর রহমান রাসেলের সঞ্চালনায় প্রতিবেদনের উপর আলোচনা করেন মিজানুর রহমান, পলাশ কুমার দাশ, কে এম দেলোয়ার হোসেন, উৎসর্গ রায়, স্যামুয়েল সরদার মঙ্গল, শাহিনা আক্তার, সুদীপ্ত কুমার দাস, মোঃ মাইনুল ইসলাম, জগন্নাথ সরকার হৃদয়, হরিদাস কুমার গাতিদার প্রমূখ। সম্মেলনে আলোচকরা সুদৃঢ় নাটকের টিম তৈরি, নিয়মিত নাটক তৈরি ও মঞ্চয়ন, পথ নাটক তৈরি ও প্রদর্শনীর ব্যবস্থা, নাট্য কর্মশালা এবং বিষয় ভিত্তিক পাঠচক্রের আয়োজনের উপর গুরুত্বারোপ করেন।

সম্মেলনে সভাপতি হিসাবে মিজানুর রহমান মিজান, সহ সভাপতি জগন্নাথ সরকার হৃদয়, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সেলিম, সহ সাধারণ সম্পাদক উৎসর্গ রায়, কোষাধ্যক্ষ স্যামুয়েল সরদার মঙ্গল এবং হরিদাস কুমার গতিদার ও শাহিনা আক্তারকে নির্বাহী সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠিত হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.