February 26, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে মাস্ক পরতে বলায় মুক্তিযোদ্ধাকে হত্যার হুমকি

দ. প্রতিবেদক
নগরীতে মুখে মাস্ক পরতে বলায় ক্ষিপ্ত হয়ে হাজী শাহ মোঃ কামরুল ইসলাম নামে এক বীর মুক্তিযোদ্ধাকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। ভুক্তভোগী মুক্তিযোদ্ধা নগরীর ২৮নং গগণ বাবু রোডের শাহ মোহাম্মদ আলীর ছেলে। এ বিষয়ে গত রবিবার খুলনা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যার নং ৪৯১, তারিখ : ১১/০৭/২০২১ খ্রি.।
জিডিতে উল্লেখ করা হয়, গত ১০ জুলাই এশার নামাজ পরে বেল্লাল (রাঃ) মসজিদের সামনের রাস্তা দিয়ে বোনের বাসায় যাওয়ার পথে এক যুবক আমার পথ আটকায়। এসময় তুমি কে, বলে জিজ্ঞেস করলে সে আমাকে হুমকি দিয়ে বলে আমাকে ‘তুমি’ বললা কেন? সে আমাকে বলে সে সবুরুন নেছা স্কুলের দারোয়ান জয়নাল এর বড় ছেলে জুয়েল। এরপর কিছুক্ষণ পর দেখি জয়নাল ও তার ছেলে জুয়েল আমাকে ঘিরে রেখে গালাগালি করে এবং লাঠি দিয়ে মারতে আসে। এসময় আমি জীবনের ভয়ে বাসায় চলে যাই।
তিনি আরও উল্লেখ করেন, এর আগে দারোয়ান জয়নালের মুখে মাস্ক না দেখে তাকে মাস্ক পরতে বলি। আরও বলি যারা দেশকে ভালবাসে না, তারা মাস্ক পরে না। এরা ভারত, পাকিস্তান ও চীনের দালাল। এই কথা বলায় তার বড় ছেলে ও আরও ১০/১২ জন এক হয়ে আমাকে মারধর করতে এলে আমি স্থান ত্যাগ করি। এ বিষয়টি নিয়ে আমি একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে নিজের প্রাণ নিয়ে শঙ্কায় রয়েছি।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *